কিভাবে শুরু হয় শবনম বুবলির ক্যারিয়ার

১৯৮৮ সালে ২৮ সেপ্টেম্বর শবনম বুবলি বাংলাদেশের নোয়াখালী জেলার সোনাইমুড়িতে জন্মগ্রহণ করেছিলেন। তিনি অর্থনীতি নিয়ে স্নাতক পাস করে। ব্যারিস্টার হওয়ার আকাঙ্ক্ষা অবশেষে দুই বছরের এলএলবি পড়েন,তবে কোর্সটি সম্পূর্ণ করতে পারেননি। এবং পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম.বি.এ করেন।

তারা চার ভাই বোন। তার মধ্যে শবনম বুবলি তৃতীয়। বড় বোনের দ্বারা অনুপ্রাণিত হয়ে তিনি বাংলাভিশন টেলিভিশন চ্যানেলে নিউজ উপস্থাপকের হয়ে অডিশন দিয়েছিলেন এবং ২০১৩ সালে নিউজ অ্যাঙ্কর হিসাবে নির্বাচিত হয়েছিলেন। তাঁর সুন্দর চেহারার বডি ল্যাঙ্গুয়েজ খুব সহজেই সবাইকে মোহিত করে। তবে তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার আগে নাচ এবং অভিনয় করেননি।

বাংলাদেশি হার্টথ্রব অভিনেতা শাকিব খান তার প্রোডাকশন হাউজের জন্য নতুন মুখের সন্ধান করছিলেন। সংবাদ উপস্থাপক বুবলি অভিনেতার চোখে পড়েন এবং শাকিব খান তাকে সিনেমার জন্য প্রস্তাব করেছিলেন। তবে তার পরিবার তাকে চলচ্চিত্র জগতে কাজ করতে দিতে চাননি। তাই শাকিব খান তাকে ভাবার জন্য সময় দিয়েছিলেন।

তবে তারই মধ্যে ২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রের জন্য পরিচালক শামীম আহমেদ রনি শামীম শবনম বুবলিকে প্রস্তাব দেন এবং অভিনেত্রী সেই প্রস্তাবে রাজি হয়ে যান। প্রথমে এই সিনেমার জন্য অপু বিশ্বাসকে নির্বাচন করা হলে পরে তার জায়গায় শবনম বুবলিকে নির্বাচন করা হয়। বসগিরি সিনেমা দিয়ে এই ডেবিউ করেন। একের পর এক ভালো ভালো ছবি দর্শকদের উপহার দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *