ক্ষোভ প্রকাশ করে কি বললেন পূজা

আগের মতো এখন আর বাণিজ্যিক সিনেমায় দেখা যায় না ভারতের টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়কে। এর জন্য এবার ক্ষোভ প্রকাশ করলেন তিনি। জানালেন, সবাই এখন তাকে দিয়ে আইটেম ডান্স করাতে চায় কিন্তু কেউ সিনেমায় নেয় না।

মুক্তির অপেক্ষায় থাকা তার নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে ভারতীয় গণমাধ্যমকে এমন কথা বলেন পূজা। তিনি বলেন, ‘এখন আর অত কমার্শিয়াল সিনেমা তৈরি হয় না, তবে আমার বিশ্বাস আবার সেই সময়টা ফিরে আসবে যখন ওই ধারার সিনেমা তৈরি করবেন পরিচালকরা।’

উত্‍সব মুখোপাধ্যায় পরিচালিত নতুন ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। এক সরল সাদা মেয়ের সাধারণ জীবন থেকে শহরের রাতপরী হয়ে ওঠার গল্প রয়েছে এতে। ৬০ ও ৭০ দশকের এক ক্যাবারে ডান্সারের চরিত্র করতে গিয়ে যে জার্নির মধ্যে দিয়ে গিয়েছেন, তা খুবই উপভোগ করেছেন পূজা।

এই সিরিজের জন্য নিজেকে তৈরি করতে নতুন নাচ শিখেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। ক্যাবারে ক্যুইন হেলেনই তার অনুপ্রেরণা। তার নৃত্যশৈলি, বডি ল্যাঙ্গুয়েজ, এক্সপ্রেশন দেখেই নিজের মত করে তৈরি করেছেন তিনি। সিরিজে রেট্রো লুকে দেখা যাবে এই অভিনেত্রীকে। তা নিয়ে প্রথম থেকেই এক্সাইটেড ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *