আমার পাশে হ্যান্ডসাম হয়ে যায় সব হিরোই

সম্প্রতি ডিপফেকের চক্রান্তে পড়ে গিয়েছিলেন বলিউড তারকারা। বাদ যাননি রাশমিকা মান্দানাও। তা নিয়ে নায়িকার মন খারাপ ছিল তো বটেই। তবে তার চেয়েও বেশি মেজাজ হারিয়েছিলেন, যখন সেই ডিপফেক ভিডিও, ছবি নিয়ে বড় বড় গণমাধ্যম খবর প্রকাশ করেছিল।

রাশমিকার কথায়, ‘একটি মিথ্যে ছবি কোনোরকম যাচাই বাছাই না করে প্রচার করাটা বেশি অন্যায়। কারণ তাতে এই ধরনের অপকর্মকে জাস্টিফাই করা হয়।’ পুষ্পা, অ্যানিমেলের পর এখন অ্যাংরি হিরোর নায়িকা হিসেবেই রাশমিকার বেশ চাহিদা তৈরি হয়েছে। সামনে আসছে তার নতুন ছবি ‘চাভা’। ছবিতে রাশমিকার হিরো ভিকি কৌশল।

এরই ভেতরে ভিকিকে নিয়ে দারুণ সব প্রশংসা করে স্ট্যাটাস দিয়েছেন রাশমিকা। রাশমিকা বলেন,‘আমি নিজেও এই ভায়োলেন্স মুভি থেকে বেরিয়ে রোমান্টিক মুভি করতে চাই। আর চাভা ছবিটি সেরকমই একটি প্রজেক্ট। ভিকি কৌশল প্রসঙ্গে বলবো—ওর মতো জেন্টলম্যান ইন্ডাস্ট্রিতে খুব কম।

তবে রাশমিকার প্রায় সকল হিরোর লুকই প্রায় একরকম হচ্ছে। এমন প্রশ্নে রাশমিকা বলেন, ‘এটা তো আমার চয়েস না। তবে আমার পাশে সব হিরোই এক্সট্রা হ্যান্ডসাম হয়ে যায়।’ উল্লেখ্য, দক্ষিণী এই নায়িকা বর্তমানে দাপটের সাথে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *