ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে এগোতে চান পরীমনি

গত বছর নানা সমস্যার মধ্যে কেটেছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনির। বিবাহ বিচ্ছেদ, নানার মৃত্যু, অসুস্থতাসহ নানা কারণে তিনি খুব একটা ভালো ছিলেন না। বিপরীতে ছেলে পুণ্যকে নিয়ে মাতৃত্বের অনুভূতিতেও ভেসেছেন তিনি। এদিকে শোককে শক্তিতে পরিণত করে নতুন বছরে নতুন উদ্যামে কাজে ফিরেছেন এ নায়িকা।

চলতি বছর পরীমনির ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে এগোতে চান। কারণ বেশকিছু ভালো কাজ হাতে রয়েছে তার, যেগুলো চলতি বছরই মুক্তি পেতে যাচ্ছে। এরমধ্যে সরকারি অনুদানের ‘ডোডোর গল্প’ সিনেমার কাজ অনেকখানি শেষ করেছেন তিনি। রেজা ঘটকের পরিচালনায় এ সিনেমায় তার নায়ক সাইমন সাদিক।

অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ও রয়েছে তার হাতে। অন্যদিকে এরইমধ্যে তিনি ভালোবাসা দিবসের ‘বুকিং’ শিরোনামের একটি অ্যান্থলজি ফিল্মেরও কাজ শুরু করেছেন, যেটি পরিচালনা করছেন হাল সময়ের অন্যতম সফল নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

পরীর হাতে রয়েছে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ শিরোনামের একটি সিনেমাও। এ সবকটি কাজেই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। তার কাছে প্রস্তাব রয়েছে আরও কমপক্ষে হাফ ডজন সিনেমার। তবে এ বছরটিকে নিজের ক্যারিয়ারের অন্যতম বছর হিসেবেই দেখছেন পরীমনিও। তাই অনেক ভেবে চিন্তে পা ফেলছেন এ নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *