ইলিয়াস কাঞ্চনের অফিসে হানা দিলেন সাংবাদিকরা

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের অফিসে সম্প্রতি হানা দেন এক ঝাঁক সাংবাদিক। তবে সাংবাদিকদের হঠাৎ এমন হানায় বিরক্ত হননি সাংবাদিকবান্ধব এ অভিনেতা।
নব্বইয়ের দশকে ঢালিউডের জনপ্রিয় নায়কের মধ্যে একজন ইলিয়াস কাঞ্চন। অভিনয় ক্যারিয়ারের সাফল্যের পাশাপাশি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি এবং নিরাপদ সড়ক চাই-এর (নিসচা) চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করছেন তিনি।

সাফল্য পাওয়ার পেছনে বিনোদন সাংবাদিকদের অনেক বড় ভূমিকা রয়েছে বলে মনে করেন কাঞ্চন। তাই সব ব্যস্ততার মাঝেও সম্প্রতি গুণী এ শিল্পী সময় বের করেন সাংবাদিকদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আড্ডায় অংশ নিতে।

শীতের মৌসুমে তাই কাঞ্চনের পল্টনের অফিসে ‘হাঁস, রুটি ও পিঠা উৎসবের’ আয়োজন করা হয়। বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ‘সমমনা বিনোদন সাংবাদিকবৃন্দ’র উদ্যোগে আয়োজিত হয় এই উৎসব। ঘরোয়া পরিবেশে পুরো আয়োজন সফল করেন এ অনুষ্ঠানের আহ্বায়ক সিনিয়র বিনোদন সাংবাদিক আহমেদ তেপান্তর।
অনুষ্ঠান চলে রাত ১১ টা পর্যন্ত। পুরো অনুষ্ঠান সুন্দরভাবে সঞ্চালনা করেন বৈশাখী টিভির মুখপাত্র দুলাল খান। অনুষ্ঠানে প্রধান অতিথি ইলিয়াস কাঞ্চন ছাড়াও আরও অংশ নেন সংগীতের জাদুকর জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত পরিচালক ও সুরকার শেখ সাদী খান।
এছাড়াও ছিলেন স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক ও চিত্রনাট্যকার এফ আই মানিক, মধুবন সিনেপ্লেক্সের মালিক রকনুন জামান ইউনুস রুবেল, বিশিষ্ট সাংবাদিক ইমরুল সাহেব, সিনিয়র সাংবাদিক সঞ্জিত কুমার দাশ, হল মালিক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাবেক সিনিয়র জেল সুপার ফরমান আলী ও বাংলাদেশ আলোর সিনিয়র সাংবাদিক রুকাইয়া নাজরিনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে উপস্থিত সবার সাধারণ বক্তব্যের পাশাপাশি ছিল সমসাময়িক আলোচনা। বিনোদন আড্ডার পাশাপাশি চলে নানান খুঁনসুটিও। তারকাদের সঙ্গে সাংবাদিকদের এমন আনন্দঘন আড্ডাই অনেক সুন্দর সুন্দর নিউজের জন্ম দেবে বলে মনে করেন অনুষ্ঠানে উপস্থিত প্রবীণ সাংবাদিকরা। এমন অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে তরুণ সাংবাদিকরাও তাদের মেধার বিস্তৃতি ঘটাতে পারবে বলে মনে করেন আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *