কেশবপুরে ৩ লাখ টাকা মূল্যের দুটি জার্সি গরু চুরি 

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর)

যশোরের কেশবপুরে ৩ লাখ টাকা মূল্যের দুটি জার্সি গরু চুরি করে নিয়ে গেছে চোরেরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের পাঁচপোতা গ্রামে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের পাঁচপোতা গ্রামের আব্দুল বারী সরদারের ছেলে হাফিজুর রহমান সন্ধ্যায় একটি সাদা-কালো রঙের জার্সি গাভী ও একটি সাদা-কালো রঙের জার্সি এড়ে গরু গোয়ালা ঘরে রেখে দরজায় তালা লাগিয়ে দেয়। রাত ১২ টার দিকে পুনরায় গোয়াল ঘরে গরু দেখে বাড়ির সকলে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার ভোর রাতে বাথরুমে যাওয়ার সময় দেখতে পান গোয়াল ঘরের দরজা খোলা।

আরও পড়ুনঃ কেশবপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

তখন তিনি গোয়াল ঘরে যেয়ে গরু দুটি না পেয়ে চিৎকার দিলে বাড়ির অন্যান্য সদস্যসহ পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে বিস্তারিত দেখে বিভিন্ন জায়গায় গরু খুঁজতে থাকেন। কিন্তু গরু দুটির কোন সন্ধান পাননি গরুর মালিক। চুরি যাওয়া গরু দুটির মূল্য ৩ লাখ টাকা হবে। অজ্ঞাতনামা চোরেরা বুধবার রাত ১২ টার পর গোয়াল ঘরের দরজার তালা ভেঙে গরু দুটি বাগান দিয়ে পূর্ব দিকে নিয়ে যায়। তিনি আরও বলেন ইতোমধ্যে ওই গ্রাম থেকে আরও কয়েক ব্যক্তির গরু চুরি হয়েছে বলে গরুর মালিক হাফিজুর রহমান জানান। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে গরুর মালিক হাফিজুর রহমান বাদী হয়ে কেশবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

আরও পড়ুনঃ ১১ মাসে তিন বার কমিটি ঘোষণা কেশবপুরে নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতি

কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, গরু চুরির ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক গরু চুরির ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *