ভক্তদের সুখবর দিলেন তানজিন তিশা

পছন্দের তারকাদের সঙ্গে দেখা করতে সবাই চায়। কিন্তু এমন সুযোগ সব সময় মেলে না। হয়তো এমন বিষয় ভেবেই ভক্তদের সুখবর দিলেন অভিনেত্রী তানজিন তিশা।

দিনব্যাপী ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী। এক ফেসবুক পোস্টের মাধ্যমে এমনটা জানিয়েছেন তিশা নিজেই।

জানা গেছে, আগামী ১লা মার্চে তানজিন তিশা ফ্যান ক্লাবের সদস্যদের আয়োজিত এক ‘গেট টুগেদার’ অনুষ্ঠানে হাজির হবেন অভিনেত্রী। অনুষ্ঠানে আগত ভক্তদের সঙ্গে দীর্ঘ সময় কাটাবেন তানজিন তিশা। তাদের সঙ্গে কথা বলবেন, ছবি তুলবেন এবং অংশ নেবেন নানা আয়োজনে।

তবে তিশার সঙ্গে আড্ডা দিতে ভক্তদের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য যোগাযোগ করতে হবে তানজিন তিশা ফ্যান ক্লাবের সদস্য হৃদয় নাহিদ, নায়লা শারমিন দৃষ্টি, শাহেদ হোসেন কাইয়ূম, তাহসিনা জাহান সুমা অথবা তামিম আহমেদের সঙ্গে। রেজিস্ট্রেশন এর শেষ সময় ২৫ ফেব্রুয়ারি। গেট টুগেদার অনুষ্ঠানের সময় এবং স্থান সদস্যরাই জানিয়ে দেবে।

এ বিষয়ে তানজিন তিশা বলেন, ‘সারা বছরই দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তদের নানারকম আবদার শুনতে থাকি যারা কি না আমার সঙ্গে দেখা করতে চান। সবসময় তো তাদের সঙ্গে দেখা বা কথা বলার সুযোগ হয় না। তাই অন্তত একটা দিন তাদের জন্য রাখার চেষ্টা করি। ভক্তদের জন্যই কিন্তু আজকে আমরা তারকা। তারা সবসময় সাপোর্ট করেন, কাজ নিয়ে মন্তব্য করেন এবং সর্বোপরি ভালোবেসে পাশে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *