চিকিৎসকদের ওপর হামলা হলেই কঠোর শাস্তি: স্বাস্থ্যমন্ত্রী

চিকিৎসকদের ওপর অযাচিত হামলা হলে হামলাকারীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি নিশ্চিত করা হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন।
শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসারত দুর্বৃত্তদের হামলায় আহত শরীয়তপুরের ডামুড্ডা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নুসরাত তানিম তন্বীর শারীরিক অবস্থার খোঁজ নিতে এসে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী ডা. তন্বীর সঙ্গে কথা বলেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। এ ছাড়া তন্বীর ওপর হামলাকারীদের উপযুক্ত শাস্তির জন্য প্রয়োজনীয় সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘শরীয়তপুর জেলা প্রশাসনকে নির্দেশনা দেয়ার পর এরই মধ্যে মূল আসামিদের আটক করেছে প্রশাসন। বাকি সন্ত্রাসীদেরও গ্রেফতারে কাজ চলছে
তিনি বলেন, চিকিৎসকদের ওপর যত্রতত্র হামলা হলে সেটি আর মেনে নেয়া হবে না। হামলাকারীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি নিশ্চিত করা হবে।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি সন্ধ্যায় কর্মস্থল থেকে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন শরীয়তপুর জেলার ডামুড্ডা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নুসরাত তানিম তন্বী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *