এক সঙ্গে মিশা-ডিপজল

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন আগামী ১৯ এপ্রিল। এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা প্যানেল গোছাতে কাজ করছেন।

আরও পড়ুনঃ হাসপাতাল থেকে বাড়ি ফিরে কি বললেন নুসরাত ফারিয়া

এ দিকে জোট বেঁধেছেন ঢাকাই চলচ্চিত্রের দাপুটে দুই অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। আসন্ন নির্বাচনে মিশা সওদাগর সভাপতি প্রার্থী এবং ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে প্যানেল তৈরি করবেন বলে জানা গেছে। এই প্যানেলে জয় চৌধুরী সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচন করবেন বলে নিশ্চিত করেছেন খল অভিনেতা ডিপজল।

ডিপজল বলেন, আমরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করছি। এখনও সবকিছু চূড়ান্ত হয়নি। শিগগিরই প্যানেল গুছিয়ে আমরা সংবাদ সম্মেলনের আয়োজন করব।শিল্পী সমিতির বর্তমান কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন ডিপজল। এর আগে, তিনি সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে টানা দুইবার সভাপতি নির্বাচিত হয়েছিলেন মিশা সওদাগর। গত নির্বাচনেও তিনি প্রার্থী হয়েছিলেন। তবে ভোটের মাঠে হেরে যান তিনি।

এদিকে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মিশা সওদাগর। ছবিতে দেখা গিয়েছে ডিপজল ও মিশা একে অন্যের হাত ধরে রেখেছেন। ক্যাপশনে লেখা : ‘ভালোবাসায় জাত, কূল, ধর্ম, বর্ণ, ছোট-বড় প্রভেদ নেই। তেমনি আমাদের শিল্পীদের মধ্যেও জাত, কূল, ধর্ম, বর্ণ, ছোট-বড় প্রভেদ নেই। আমরা সবাই শিল্পী। আমাদের দায়িত্ব হচ্ছে এদেশের চলচ্চিত্রকে সমৃদ্ধ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *