ঈগল-নৌকা পক্ষপাত করে অহেতুক কেউ সংঘাত সৃষ্টি করবেন না : ইয়াকুব আলী এমপি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলেছেন, আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। অল্প কিছুদিন ঈগল-নৌকা নিয়ে আদালা ছিলাম, এখন আর নয়। নির্বাচন শেষ, এখন সবাই বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে দলের জন্য কাজ করবো। ভোটের ঢেউ এখন কেউ আর লাগাবেননা। ঈগল ও নৌকার কর্মী বলে কেউ আলাদা করে দেখবেন না। আপনারা পক্ষপাত আচরণ করে অহেতুক সংঘাত সৃষ্টি করলে এটা কারোর জন্য সুফল বয়ে আনবেনা। এতে নিজেদের মধ্যে বিভেদ আরও বৃদ্ধি পাবে। সকলকে পারস্পারিক সহনুভূতি মনোভাব নিয়ে সমাজে বসবাস করতে হবে।
রোববার সন্ধ্যায় মণিরামপুরের হরিনা গ্রামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দূর্বাডাঙ্গা ইউপি চেয়ারম্যান গাজী মাযহারুল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ফারুক হোসেন, আওয়ামী লীগ নেতা মিকাইল হোসেন, গৌর কুমার ঘোষ, থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গগণ।
সংসদ সদস্য তার বক্তব্যে আরো বলেন, সকলের উদ্দেশ্যে থাকবে মণিরামপুরবাসীকে সঙ্গে নিয়ে স্বপ্নের মণিরামপুর গড়ে তোলা। আমরা কে কোন দলের কর্মী এসব বিভেদ সৃষ্টি করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি থেকে বিরত থাকবো। আমরা পরস্পরের সহমর্মিতা-সহযোগিতা হতে পারলেই সুন্দর একটি সমাজ উপহার দিতে পারবো। এ লক্ষ্যে অতিতের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করবো।
উল্লেখ্য, গত স্বরসতি পূজার দিন হরিনা মাধ্যমিক বিদ্যালয়ে পূজা অনুষ্ঠান শেষে ঈগল ও নৌকা সমর্থকদের মধ্যে এক সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়কে নিয়ে নিরাসনকল্পে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *