মণিরামপুরে হত্যার উদ্দ্যেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি: থানায় মামলা, আটক-৩

যশোরের মণিরামপুর প্রতিনিধি :

শুক্রবার রাতে যশোরের মণিরামপুরের কুলটিয়া মোড় নামক স্থানে মানবেন্দ্র মন্ডল (৪০) নামে এক সেচ্ছাসেবকলীগ নেতাকে গুলি করে হত্যার চেষ্টার ঘটনায় মণিরামপুর থানায় মামলা হয়েছে। এ ঘটনায় আহতর পিতা সুজাতপুর গ্রামের মৃনাল মন্ডল বাদি হয়ে তিনজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা ছয়জনকে আসামী করে শনিবার থানায় মামলাটি দায়ের করেন। আটক ৩ জনকে পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপার্দ করেছেন।

আটককৃতরা হলেন, অভয়নগর উপজেলার সমসপুর গ্রামের নারায়ন মন্ডলের ছেলে শিশির মন্ডল (৩০), বুইকারা গ্রামের মৃত. সোহরাব গাজীর ছেলে হান্নান গাজী (৩৮) ও মণিরামপুর থানার বাহাদুরপুর গ্রামের অমল সরকারের ছেলে তন্ময় সরকার (১৯)।
প্রাথমকি তদন্ত শেষে পুলিশ জানিয়েছে, আহত মানবেন্দ্র মন্ডল শার্শা উপজেলায় “দিশা” নামক শিক্ষা পাঠ্যক্রমে কাজ করেন। তার গ্রামের বাড়ি সুজাতপুরে একটি মৎস্য ঘেরকে কেন্দ্র করে প্রতিপক্ষরা অভয়নগরের ওলিয়ার চেয়ারম্যান হত্যা মামলার আসামী দূর্জয় ও শিশিরের মাধ্যমে ভাড়াটে সন্ত্রাসীদের এনে মানবেন্দ্র মন্ডলকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হয়। কিন্তু গুলি লক্ষভ্রস্ট হয়ে প্রাণে বেঁচে যান মনবেন্দ্র মন্ডল।

আরও পরুনঃআমি আপনাদের পরিবারের সন্তান সাংবাদিকেরা ভয় ভীতির তোয়াক্কা করবেন না : এম পি আজিজ

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মৎস্য ঘেরের বিরোধ নিয়ে মানবেন্দ্র মন্ডলকে শুক্রবার রাত অনুমান ৯টার দিকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়। মানবেন্দ্র এসময় কুলটিয়া মোড়ে নিপুন মন্ডলের জ্বালানি তেলের দোকানে বসে ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেলে অজ্ঞাত ছয় অস্ত্রধারী মানব মন্ডলকে লক্ষ্য করে গুলি ছুড়লে মানব মন্ডলের পায়ের ঊরুতে গুলিবিদ্ধ হয়।

গুলির শব্দে স্থানীয় লোকজন ছুটে এসে হামলাকারীদের ধাওয়া করে। এক পর্যায় অভয়নগর উপজেলার ডহর মশিয়াহাটি নামকস্থানে তিনজন অস্ত্রধারীকে আটকাতে সক্ষম হয় জনতা। আটককৃতদের কাছে থাকা একটি মোটরসাইকেল, লোহার রড ও এক রাউন্ড অবিস্ফোরিত গুলি জব্দ করেছে পুলিশ।

মামলার সত্যতা নিশ্চিত করে মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ বলেন, আটকদের আদালতে প্রেরন করা হয়েছে এবং ঘটনার মূল রহস্য উদঘাটনের চেষ্টা অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *