শাকিব খান প্রসঙ্গে কি বললেন বুবলী

ফ্ল্যাশব্যাক’ শিরোনামের সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক হতে যাচ্ছে চিত্রনায়িকা শবনম বুবলীর। কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে সিনেমার টিজার প্রকাশ করা হয়। টিজার প্রকাশনা অনুষ্ঠান শেষে বুবলী কথা বলেছেন ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে। সেখানে উঠে এসেছে বাংলাদেশের শীর্ষনায়ক শাকিব খানের প্রসঙ্গ। বুবলী জানিয়েছেন, তাঁর কাজে সব সময় শাকিব খানের শুভকামনা ও ভালোবাসা থাকে।

আরও পরুনঃকাকে মিস করছেন পরীমণি

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম টালিউড ফোকাস কলকাতা বুবলীর কাছে জানতে চায় কলকাতায় প্রথম সিনেমায় অভিনয়ের আগে শাকিব থেকে কোনো পরামর্শ বা উপদেশ তিনি নিয়েছেন কি না। প্রশ্নের উত্তরে বুবলী বলেন, ‘আসলে ওনার শুভকামনা, ভালোবাসা অবশ্যই সব সময় থাকে। কারণ আমার ক্যারিয়ার শুরু হয়েছে তাঁর হাত ধরে। ওনার মাধ্যমেই আমার ফিল্ম ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু। তো তিনি অনেক কিছুই আমাকে দেখিয়েছেন শিখিয়েছেন। আমি টানা পাঁচ বছর তাঁর সঙ্গেই তো কাজ করেছি, আর এখন তো পরিবারের অংশ। তাই সেখান থেকে শুভকামনা ও ভালোবাসা থাকে সব সময়।

শাকিব খান সিনেমার পোস্টার আর টিজার দেখেছেন প্রশ্নে বুবলীর উত্তর, ‘টিজার তো মাত্রই রিলিজ হলো, তিনি পোস্টার দেখেছেন এবং তিনি ভীষণই পজিটিভ, উনি কাজের ব্যাপারে সব সময় ইতিবাচক থাকেন।

বুবলী বলেন, ‘আমিও শাকিব খানের দরদের পোস্টার দেখেছি, খুবই ভালো হয়েছে। আর এখন তো তিনি যুক্তরাষ্ট্রে রাজকুমারের শুটিং করছেন। ওনারও ব্যাক টু ব্যাক ভালো কাজ আসছে। তাঁর জন্যও অনেক শুভকামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *