মণিরামপুরের সড়কে দুই যুবকের প্রাণ ঝরলো এলাকায় শোকের মাতম

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

যশোরের মণিরামপুরে ট্রাক-মোটরসাইকেল দূর্ঘটনায় সড়কে দুই যুবকের প্রাণ ঝরলো। দু’যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে। ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ দাফন সম্পন্নন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার মাহমুদকাটি গ্রামের মোমিন হকের ছেলে নূর মোহাম্মদ (৪০) ও রঘুনাথপুর গ্রামের মৃত. জয়নাল আবেদীনের ছেলে সবুজ হোসেন (২৫) মোটরসাইকেল যোগে মণিরামপুর-ঝিকরগাছা সড়ক দিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার বাসুদেবপুর পট্টি এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নূর মোহাম্মদ নিহত হয়। আহত সবুজ হোসেনকে স্থানীয় জনতা উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

আরও পড়ুনঃ মণিরামপুর কাপড় পট্টিতে পুলিশের উপর হামলা ঘটনায় দুই কাউন্সিলরসহ ৯ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা আটক-৩ গ্রেফতার আতঙ্কে ব্যবসায়ীরা

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় চেয়ারম্যান হাফিজ উদ্দিন জানান, সবুজ হোসেন পেশায় একজন শ্রমিক এবং নূর মোহাম্মদ রাজমিন্ত্রীর কাজ করতেন। ঘাতক যশোর-ট-৯০৪ নম্বরধারী ট্রাকটি স্থানীয়রা আটক করে পুলিশ হেফাজতে দিয়েছে।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, মরদেহ ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। তবে, এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছিলো। এদিকে পাশাপাশি দুই গ্রামের যুবকদ্বয়ের নিহতর ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *