কাজে ফাঁকি না দিয়ে হালাল রোজগার করতে হবে : ইয়াকুব আলী এমপি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলেছেন, আমাদের সকলকে ঈমানের সহিত কাজ করতে হবে। দয়া করে কেউ কাজে ফাঁকিজুকি দেবেননা। সবসময় চেষ্টা করবেন হালাল রোজগার করার। সকল কাজে আমিসহ চেয়ারম্যানরা তাগিদ দিয়ে পারা যাবেনা। এতে আপনারা অনেক সময় মনে কষ্ট পান। ফলে প্রত্যেকে সচেতন হলে দেশের উন্নয়ন হবে এটা মাথায় রাখবেন।

শনিবার সকালে যশোরের মণিরামপুরে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির ২য় পর্যায় কাজ শুরু করার লক্ষে উপকারভোগীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন। উপজেলা পরিষদ প্যারেড গ্রাউন্ড মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন।

মতবিনিময় সভায় সংসদ সদস্য আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত-দরিদ্র অসহায় মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের যাতে কোন কষ্ট না হয় সে ব্যাপারে প্রধানমন্ত্রী খুবই সচেষ্ট। শেখ হাসিনা সরকার প্রান্তিক এবং গ্রাম এলাকার মানুষের মাঝে শহরের সকল সুবিধা পৌঁছে দেয়ার উদ্যোগ গ্রহণ করেছেন। শিক্ষা, ক্রীড়া, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থাসহ পুরো অবকাঠামো খাতে আমূল পরিবর্তন এনেছে। অবকাঠামোগত উন্নয়নে বদলে যাচ্ছে দেশ ও মানুষের ভাগ্য। তিনি নির্বাচনী এলাকার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করে বলেন, সবাই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আপনাদের জন্য আরও বেশি বেশি করে কাজ দিতে পারেন।

আরও পড়ুনঃসংগঠন ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে একসঙ্গে কাজ করতে হবে : ইয়াকুব আলী এমপি

উপজেলা সমাজসেবা অফিসার রোকনুজ্জামানের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল বায়োজিত, ঝাঁপা ইউপি চেয়ারম্যান শামসুল হক মন্টু, নেহালপুর ইউপি চেয়ারম্যান এম এম ফারুক হোসাইন, কাশিমনগর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান, ভোজগাতী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শ্যামকুড় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, রোহিতা ইউপি চেয়ারম্যান হাফিজ উদ্দীন, ঢাকুরিয়া ইউপি চেয়ারম্যান আইয়ুব গাজী ও হরিদাসকাটি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন লিটন।

এদিন দুপুরে সম্প্রতি বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগিśকাণ্ডে উপজেলার তেঘরী গ্রামের তহমিনা বেগমের বসতবাড়ি পুড়ে যাওয়ায় আর্থিক অনুদান তুলে দেন সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *