পিএফজি গ্রুপ-এর উদ্যোগে অগ্রগতি এবংঅভিজ্ঞতা শেয়ারিং বিষয়ক সভা অনুষ্ঠিত।

পরেশ দেবনাথ, খুলনা প্রতিনিধি

পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি)-এর উদ্যোগে অগ্রগতি এবং অভিজ্ঞতা শেয়ারিং বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারী) খালিশপুরের ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এর হলরুমে Progress and Experience Sharing Meeting অনুষ্ঠিত হয়।


পিএফজির কোঅর্ডিটর জনাব মোঃ নিজামুর রহমান-এর সভাপতিত্বে এবং দি হাঙ্গার প্রজেক্টের এমআইপিএস প্রকল্পের এরিয়া কোঅর্ডিনেটর এস.এম রাজু জবেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দি হাঙ্গার প্রজেক্ট-এর গ্লোবাল ফিনান্স এন্ড রিপোর্টিং মিঃ জিথ্রো ক্লিব্যকার, গ্লোবাল প্রেসিডেন্ট টিমোথি অয়ার্ড, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর প্রফেসর বদিউল আলম মজুমদার, এমআইপিএস প্রকল্পের ডেপুটি ডাইরেক্ট ড. নাজমুন নাহার নুর লুবনা এবং আঞ্চলিক সমন্বয়কারী জনাব মাসুদুর রহমান রঞ্জু।

আরও পড়ুনঃ ডুমুরিয়া সাহিত্য উৎসবে দুই বাংলার মিলনমেলায় ‘ফুল কলি’ পুরস্কার পেলেন ৫ গুণিজন


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পিস এম্বাসেডরগণ এডভোকেট মমতাজ আনোয়ার আন্না, মোঃ আশরাফ হোসেন, এস এম চন্দন, জেসমিন আক্তার সহ বিভিন্ন এনিমেটর রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ এবং টিএইচপির অন্যান্য সম্মানিত কর্মকর্তাবৃন্দ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এমআইপিএস প্রকল্পের ফিল্ড কোঅর্ডিনেটর জনাব আবু তাহের-খুলনা, রিজবিউল কবির-বরিশাল এবং মোঃ আশরাফুজ্জামান-যশোর।


উক্ত সভায় সকলে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে অঙ্গিকারবদ্ধভাবে কাজ করার জন্য যে সকল পদক্ষেপ গ্রহণ করেছিলো ও অর্জিত বিষয়ে অভিজ্ঞতা অতিথিদের সামনে তুলে ধরেন এবং আগামীতে সকলে সম্মিলিতভাবে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে কাজ করবেন বলে মত প্রকাশ করেন ও শপথ গ্রহণ করেন।


এছাড়া রাজনৈতিক, ধর্মিয় ও জাতিগত সহিংসতা নিরসনে দল মত নির্বিশেষে পিএফজি কমিটির মাধ্যমে উপজেলাতে সকল জনগনকে সাথে নিয়ে আগামীতে কাজ করার অঙ্গিকার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *