সাংবাদিক সিদ্দিকুর রহমান এর রচিত ইতিহাসে কেশবপুর এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব

কেশবপুর প্রতিনিধি
কেশবপুর প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক সিদ্দিকুর রহমান এর রচিত দ্বিতীয় গ্রন্থ “ইতিহাসে কেশবপুর ” এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার বিকেলে কেশবপুর প্রেসক্লাবের হলরুমে প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তীর সঞ্চালনায়মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি,নাট্যকার ও সব্যসাচী লেখক মুহম্মদ শফি, পাঁজিয়া সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের সভাপতি নজরুল ইসলাম খান, কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মছিহুর রহমান।


অনুষ্ঠানে আলোচনা করেন কবি মুনছুর আযাদ, কবি মকবুল মাহফুজ, পল্লী বিদুৎ সমিতির-২ কেশবপুর জনের পরিচালক আব্দুল্ল্যাহ আল ফুয়াদ, খেলাঘর আসরের নির্বাহী পরিচালক সৈয়দ আকমল হোসেন, ৭নং পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাস্টার মকবুল হোসেন মুকুল, কেশবপুর প্রেসক্লাবের সহসভাপতি মোতাহার হোসাইন, পাঁজিয়া কলেজের সহকারী অধ্যাপক, লেখক, প্রাবন্ধিক ও গবেষক তাপস মজুমদার,পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক সাংবাদিক আবদুল্লাহ আল ফুয়াদ, পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তাপস দে।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ইতিহাসে কেশবপুরে লেখক সিদ্দিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *