স্বেচ্ছাসেবী সংগঠন সবসময় অসহায়ের মুখে হাসি ফোঁটাতে ব্যস্ত থাকে : ইয়াকুব আলী এমপি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এস এম ইয়াকুব আলী বলেছেন, স্বেচ্ছাসেবীরা সকাল-সন্ধ্যা অন্যের ভালো করতে ছুটে চলেন। কখনো অসুস্থ রোগীকে হাসপাতালে পৌছে দিতে, কখনো রক্তের যোগান দিতে, কখনো অসহায়ের মুখে হাসি ফুটাতে। স্বেচ্ছাসেবীদের এই প্রচেষ্টায় সকলে এগিয়ে আসলে সমাজে ভ্রাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় হবে। শুক্রবার সন্ধ্যায় মণিরামপুরে মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থার ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমনের সভাপতিত্বে এমপি আলহাজ্ব এস এম ইয়াকুব আলী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের জন্য আজীবন কাজ করেছেন। ব্যক্তিগত চাওয়া-পাওয়া, মতায় যাওয়ার আগ্রহ বঙ্গবন্ধুর ছিল না। তিনি পূর্ব বাংলার নির্যাতিত, অবহেলিত, শোষিত-বঞ্চিত জনগণের ভাগ্য পরিবর্তনে রাজনীতি করে গেছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা অখিল বিশ্বাস, দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান, স্থানীয় আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন ও ফরিদ হোসেন।

আরও পড়ুনঃ কাজে ফাঁকি না দিয়ে হালাল রোজগার করতে হবে : ইয়াকুব আলী এমপি


আলোচনা অনুষ্ঠান শেষে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন প্রদান করেন প্রধান অতিথি এমপি আলহাজ্ব এস এম ইয়াকুব আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *