সুখবর নিয়ে আসলেন তাহসান-ফারিন

তাহসান ও তাসনিয়া ফারিণ বিনোদন জগতের অনবদ্য শিল্পী। ফারিণ নতুন হলেও কম জনপ্রিয়তা অর্জন করেননি। এদিকে তাহসান গান এবং অভিনয় জগতে উজ্জ্বল সব দৃষ্টান্ত তৈরি করেছেন। দুজনের জুটি সবার ভীষণ প্রিয়। কিন্তু তাদেরকে নিয়ে গুঞ্জনও ছিল প্রেমের। সম্প্রতি একটি লাইভ তাদের সম্পর্ককে ধোঁয়াশায় ফেলে দেয়।

নতুন করে তাদের নিয়ে আলোচনা শুরু হয় তাহসানের ফেসবুক পেজের একটি লাইভকে কেন্দ্র করে। গত ২৮ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে তাহসান খানের ফেসবুক পেজ থেকে একটি লাইভ আপলোড হয়।

কয়েক ঘণ্টার মধ্যে সেটি মুছেও ফেলা হয়। ভিডিওটি দেখে ভালোভাবে কিছু বোঝা না গেলেও সেটিতে অভিনেত্রী তাসনিয়া ফারিণকে তাহসানের সঙ্গে অন্ধকারাচ্ছন্ন একটি শোরুমে দেখা যায়। অন্যদিকে, তাসনিয়া ফারিণও লাইভ ভিডিও আপলোড এর একঘণ্টা পর তার প্রোফাইল থেকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, ‌“এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম।

আরও পড়ুনঃচাপাবাজি না করে শাকিব কাজ করে দেখাচ্ছে : ওমর সানী

পরে অবশ্য তারা বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করে জানায় নতুন কিছু আসছে। তখন অনেকেই ধারণা করেছিলেন তাহসানের গাওয়া গানে মডেল হচ্ছেন অভেনত্রী ফারিণ। তবে, বিষয়টি তা নয়। সেটি ছিল একটি বিজ্ঞাপনের শুটিং। এবার সত্যি গায়িকা হিসেবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে ফারিণের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *