মণিরামপুরে ককটেল বিষ্ফোরণে দুই শিশু ঝলসে আহত, ৮টি তাজা ককটেল উদ্ধার


মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

পরিত্যক্ত একটি বাড়িতে খেলা করতে গিয়ে পাওয়া ককটেল বিষ্ফোরণে আরজু হোসেন (৮) ও মাইমুন আহম্মেদ (৪) নামের দুই শিশু গুরুত্বর আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে যশোরের মণিরামপুর উপজেলার ফতেয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে আরো ৮টি তাজা ককটেল উদ্ধার করেছেন। আহত দুই শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় লোকজন।

পুলিশ ও এলাকাবাসি জানায়, আরজু এবং মাইমুন আহম্মেদ এ গ্রামের মহিদুল ইসলামের পরিত্যক্ত বাড়িতে খেলা করছিল। এ সময় আবর্জনার মধ্যে পড়ে থাকা একটি কৌটা নিয়ে খেলার এক পর্যায় বিষ্ফোরণ ঘটলে তারা গুরুত্বর আহত হয়। প্রতিবেশীরা জানান, আহত আরজুর বাম হাতের আংশিক ককটেলের আঘাতে উড়ে গেছে। তাছাড়া তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। চার বছর বয়সের মাইমুন আহম্মেদের মুখ ও দু’চোখসহ শরীর ঝলসে গেছে। স্থানীয় লোকজন জানিয়েছেন, আহত আরজু এ গ্রামের আসলাম সরদারের ছেলে এবং মাইমুন বাবলুর রহমানের ছেলে।

স্থানীয় লোকজন জানায়, খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে যান। এ সময় পরিত্যক্ত ওই ঘর থেকে একটি পলিথিন ব্যাগ ভর্তি অবস্থায় তাজা ৮টি ককটেল উদ্ধার করেন। আহত দুই শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুনঃকেশবপুরে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

এ ব্যাপারে জানতে চাইলে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদি মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ৮টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা এবং কেউ আটক হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *