নিজের সফলতার গল্প জানিয়েছেন অপু বিশ্বাস

দুর্দান্ত অভিনয়ের মধ্য দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। ভক্ত-অনুরাগীদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। এরই ধারাবাহিকতায় বিভিন্ন সময়ে নিজের ভালো-মন্দ বিষয়গুলো ভক্তদের সাথে শেয়ার করেন অভিনেত্রী।

এবার নারী দিবসে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের সফলতার গল্প জানিয়েছেন। নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন অভিনত্রেী।

পোস্টে তিনি লেখেন, ‘আমি নারী। আর এটাই আমার শক্তি। পরিশ্রম আর সততা দিয়ে নারী শক্তিকে নিয়ে যেতে চাই আন্তর্জাতিক অঙ্গনে। কোন কিছুর সাথে আপোষ না করে আমার এই হার না মানা গল্প চলতে থাকুক আপনাদের কাছে। শুভ বিশ্ব নারী দিবস।’ শেষে বেশ কিছু ভালোবাসার ইমোজি জুড়ে দেন অভিনেত্রী।

এদিকে অভিনেত্রীর এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। প্রিয় তারকার প্রশংসা ও এগিয়ে যাওয়ার প্রত্যয়ে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

আরও পড়ুনঃশাকিবের কোম্পানিতে যুক্ত হচ্ছেন সাকিব

অপু বিশ্বাসের আসল নাম অবন্তি বিশ্বাস। মূলত অপু বিশ্বাস তার মঞ্চ নাম। ২০০৬ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। এর পরেই ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় প্রধান নায়িকা হিসেবে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। অপু বিশ্বাস ৭২টিরও বেশি চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *