শেষ পর্যন্ত জায়েদ বিয়ে করেন নাকি করেন না

ঢালিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর, মেয়েদের ক্র্যাশ চিত্রনায়ক জায়েদ খান। বিয়ে করে কখনোই তার নারী ভক্তদের কষ্ট দিতে চান না। তা ছাড়া আরও অনেক অজানা কারণে এ মুহূর্তে বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন জায়েদ। বড় পর্দার বাস্তবের এ জায়েদকে নিয়েই এবার ছোট পর্দায় নির্মিত হয়েছে নাটক।

জায়েদ খানের বিয়ে’ শিরোনামে নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান রাহুল। গল্প লিখেছেন ইউসুফ চৌধুরী ও চিত্রনাট্য করেছেন আহসান হাবীব সকাল। এ নাটকে জায়েদ খান অর্থাৎ নামভূমিকায় অভিনয় করেছেন আ খ ম হাসান।

নাটকে দেখা যাচ্ছে, কেউ জানে না ঠিক কী কারণে জায়েদ বিয়ে করতে চান না। এদিকে জায়েদ খানকে বিয়ে করানোর জন্য তার বাবা-মা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন সর্বোচ্চ চেষ্টা করছে। একপর্যায়ে পরিবারের চাপে রাজি হন জায়েদ। তবে তার পর শুরু হয় নাটকীয়তা। অজানা কারণে ভাঙতে থাকে বিয়ের জন্য আসা পাত্রী পক্ষের প্রস্তাব।

আরও পড়ুনঃনতুন সিনেমা নিয়ে পদ্মায় হাজির হতে যাচ্ছে পূর্ণিমা

শেষ পর্যন্ত জায়েদ বিয়ে করেন নাকি করেন না এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘জায়েদ খানের বিয়ে’। এমন নাটক বেশ মনে ধরেছে চিত্রনায়ক জায়েদের। নিজের ফেসবুক প্রোফাইলে নাটকের পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘ইন্টারেস্টিং’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *