কেশবপুর কুঠিবাড়ী মহাশ্মশানে ৪ দিন ব্যাপী ধর্মীয় অনুষ্ঠান

কেশবপুর (যশোর) প্রতিনিধি:

যশোরের কেশবপুর কুঠিবাড়ী সর্বজনীন মহাশ্মশানে পদাবলী কীর্ত্তন, কালী পূজা, অধীবাস ও নাম সংকীর্ত্তনের আয়োজন করা হয়েছে। শনিবার রাত থেকে শুরু হওয়া চারদিনব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের ওই ধর্মীয় অনুষ্ঠান আগামী ২৬ মার্চ পর্যন্ত চলবে। শনিবার পদাবলী কীর্তন ও কালীপূজা, রবিবার অধিবাস, সোমবার নাম সংকীর্তন ও মঙ্গলবার ভোগ উৎসব অনুষ্ঠিত হবে।

কেশবপুর কুঠিবাড়ী সর্বজনীন মহাশ্মশান পরিচালনা কমিটির সভাপতি স্বপন মুখার্জীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অসীত ভদ্র, সাধারণ সম্পাদক সত্যজিৎ সাহা বুলু, পূজা উদযাপন পরিষদের সহসভাপতি দুলাল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সুকুমার সাহা, কালীমন্দির কমিটির সাধারণ সম্পাদক কনক সেন,কুঠিবাড়ী মহাশ্মশান কমিটির যুগ্ম সম্পাদক আশুতোষ মজুমদার, কোষাধ্যক্ষ দিপংকর সাহা টিটু, দপ্তর সম্পাদক দিপঙ্কর কুন্ডু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক উৎপল দে,রমেশ পাল,শ্রী মোহন কৃষ্ণ গোস্বামী, গৌতম দত্ত, শংকর দত্ত সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃকেশবপুরে কর্মকর্তাদের সঙ্গে এনসিটিএফ’র সদস্যদের মুখোমুখী সংলাপ

শনিবার সন্ধ্যায় পদাবলী কীর্ত্তনের পরিবেশনায় ছিল যশোরের ভাই ভাই সম্প্রদায়ের অসীম রায় ও তার দল। রবিবার কীত্তন পরিবেশন করেন শিশু গোপাল সম্প্রদায় #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *