মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সমন্বয় এমপি ইয়াকুব আলীকে ক্রেষ্ট প্রদান

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

মণিরামপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে হাসপাতালের সভাকক্ষে স্থানীয় সংসদ সদস্য ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এস এম ইয়াকুব আলীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতে উন্নয়নের জন্য বিভিন্ন প্রকল্পের মাধ্যমে নিরালসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের প্রতিটি জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। এ উপজেলার স্বাস্থ্য সেবাকে আরও ত্বরান্বিত করতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সাহায্য এবং সহযোগিতা করা হবে। এসময় এমপি এস এম ইয়াকুব আলীর ব্যক্তিগত তহবিল থেকে হাসপাতালের ফান্ডে ১ লক্ষ টাকা ও ইসিজি মেশিন ক্রয়ের জন্য ৬০ হাজার টাকার আর্থিক অনুদানের ঘোষণা দেন। এর আগে হাসপাতাল কর্তৃপক্ষ এমপি এস এম ইয়াকুব আলীকে সংবর্ধনা স্মারক প্রদান করেন।

আরও পড়ুনঃকেশবপুরে কর্মকর্তাদের সাথে এমপি আজিজের মতবিনিময়

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যাবতীয় কার্যক্রমের বর্ণনা দিয়ে স্বাগত বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: তন্ময় বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রোকনুজ্জামান, আবাসিক মেডিকেল অফিসার ডা: অনুপ কুমার বসু, ডা: আমিরুল বারী, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক মন্টু, কবি ও লেখক অলিয়ার রহমান, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন, ব্র্যাক এনজিও প্রতিনিধি নাজমা আক্তার ও আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *